Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি সীমান্তের শূণ্যরেখায় রাখি বন্ধন উৎসব অনুষ্ঠিত

দিনাজপুরের হিলি সীমান্তের শূণ্যরেখায় ভারতের লোটারী অফ ক্লাব বালুরঘাটের একটি দল রাখি বন্ধনের আয়োজন করেন। এসময় দুই দেশের সীমান্ত রক্ষীবাহিনী ব...

দিনাজপুরের হিলি সীমান্তের শূণ্যরেখায় ভারতের লোটারী অফ ক্লাব বালুরঘাটের একটি দল রাখি বন্ধনের আয়োজন করেন। এসময় দুই দেশের সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি ও বিএসএফ সহ বন্দর ব্যবসায়ীদের হাতে রাখি পড়িয়ে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তারা।

বুধবার (৩০ আগস্ট) বিকেল ৫টায় সীমান্তে লোটারী অফ ক্লাব বালুরঘাটের সভাপতি উত্তম আগরওয়ালা ও সাধারণ সম্পাদক শুভজিৎ চট্টোপাধ্যায়ের নেতৃত্বে ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল এসে পৌঁছায়। 

এসময় দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিএসএফ সহ হিলি বন্দর  ব্যবসায়ীদের হাতে রাখি পড়িয়ে মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন তারা। 

লোটারী অফ ক্লাব বালুরঘাটের সভাপতি উত্তম আগরওয়ালা বলেন, রাখি বন্ধন আমাদের ভারতের একটি ঐতিহ্যবাহী উৎসব। ভ্রাতৃত্ববোধ বৃদ্ধির লক্ষ্যে আজ আমরা বালুরঘাট থেকে হিলি সীমান্তে এসেছি। উভয় দেশের মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে সীমান্তে রাখি বন্ধন অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা বিজিবি সদস্যদের হাতে রাখি পড়িয়ে দিয়েছি। হিলি বন্দর ব্যবসায়ীদের হাতে রাখি পড়িয়ে তাদের মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছি। পাশাপাশি ভারত সীমান্ত রক্ষীবাহিনী বিএমএফ সদস্যদেরও রাখি পড়িয়ে মিষ্টি দিয়েছি। আমরা আশা করছি প্রতি বছর দুই দেশের মধ্যে সৌহার্দ্যপণ্য সম্পর্ক সুদৃঢ় করতে এই আয়োজন অব্যাহত থাকবে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

 

কোন মন্তব্য নেই

Ads Place