Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হাকিমপুরে সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি প্রাণিসম্পদ কর্মকর্তার

  দিনাজপুরের হাকিমপুরে সাংবাদিকের সাথে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ উঠেছে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাহবুবুর আলমের বিরুদ্ধে। নিয়মিত অফিস করে...


 

দিনাজপুরের হাকিমপুরে সাংবাদিকের সাথে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ উঠেছে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাহবুবুর আলমের বিরুদ্ধে। নিয়মিত অফিস করেন না এই কর্মকর্তা, সেবা থেকে বঞ্চিত এলাকাবাসী। অফিসে না পেয়ে মুঠোফোনে জানতে চাইলে রাইজিংবিডি'র দিনাজপুর জেলা প্রতিনিধি মোসলেম উদ্দিনকে অকথ্য ভাষায় গালি এবং দেখে নিবো বলে হুমকি দেন এই কর্মকর্তা। 

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে হাকিমপুর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে গিয়ে অফিসে ঐকর্মকর্তাকে না পেয়ে ফোন দিলে, মুঠোফোনে এসব অসৌজন্যমূলক আচরণ করেন তিনি।

রাইজিংবিডি'র দিনাজপুর জেলা প্রতিনিধি মোসলেম উদ্দিন জানান, গত দুই সপ্তাহে কয়েকদিন কিছু তথ্য নেওয়ার জন্য উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে যাই। কিন্তু প্রাণিসম্পদ কর্মকর্তাকে অফিসে পাই না, তার অফিস কক্ষে তালা ঝুলানো দেখি। আবার সেবা নিতে আসা অনেক ভুক্তভোগীরা তাকে না পেয়ে ফিরে যান। বৃহস্পতিবার দুপুরে কিছু তথ্য পাবার আশায় সেই কার্যালয়ে আমি আবারও উপস্থিত হয়। এইদিনও তিনি অফিসে আসেননি। তার অফিস কক্ষে তালা ঝুলানো। এসময় ঐকর্মকর্তাকে ফোন দিয়ে আপনি আজকেও অফিসে আসেননি। এমন কথা বলার সাথে সাথে তিনি আমার ওপর চড়াও হয়ে বলেন ফাজলামি করা বাদ দেন বেয়াদব কোথাকার। কিসের সাংবাদিক আপনি, সাংবাদিকতা শিখায় দিবো আমি। আমি অফিস করি বা না করি আপনাকে কোন কৈফিয়ত দিতে রাজি নই। আপনার বিরুদ্ধে অভিযোগ করা হবে।

সাংবাদিক মোসলেম উদ্দিনকে কেন অপমান ও অপদস্ত করেছেন? জানতে চাইলে হাকিমপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাহবুবুর আলম সাংবাদিকদের বলেন, এটা আমার ভুল হয়ে গেছে, আমার মাথা ঠিক ছিলো না, আমি অসুস্থ ছিলাম। আমাকে আপনারা মাফ করে দিন। আগামী রোববার আপনারা সবাই আমার অফিসে আসুন, চায়ের দাওয়াত রইল। 

এবিষয়ে দিনাজপুর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ডিএলও) আলতাফ হোসেন বলেন, একজন সাংবাদিক প্রতিটি দপ্তরে যাবেন এবং তথ্য সংগ্রহ করে সংবাদ লিখবেন, এটাই তাদের কাজ। আমার অফিসেও তারা আসবেন, আমি অফিস না করলে আমার বিরুদ্ধেও সাংবাদিকেরা লিখবেন। 

তিনি আরও বলেন, আমি এবিষয়ে আন্তরিক ভাবে দুঃখিত। আমি সব জানলাম, ঐকর্মকর্তার সমস্যা আছে। আমি উনার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।

হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এনটিভি'র হিলি প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ বলেন, একজন গণমাধ্যম কর্মীকে একজন সরকারি কর্মকর্তা এভাবে আচারণ করতে পারেন না। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায়। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে হবে। নতুবা আগামীতে আমরা কঠোর অবস্থানে যাবো।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place