Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে অর্থের অভাবে চিকিৎসা হচ্ছেনা আজিজুলের

আপনার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র, নিরুপায়, দিনমজুর আজিজুলের জীবন। জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের ঝামুটপুর উত্তরপাড়া গ্রামের ...

আপনার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র, নিরুপায়, দিনমজুর আজিজুলের জীবন। জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের ঝামুটপুর উত্তরপাড়া গ্রামের মৃত আজিমউদ্দিনের ছেলে আজিজুল ইসলাম (৪২)।

তিনি দীর্ঘ ২ বছর যাবৎ বাম পায়ের হাড়ের সমস্যায় ভুগতিছেন।তার পায়ের হাড় ফুটো হয়ে গেছে যার ফলে সে এখন কর্মক্ষম অসহায় হয়ে পড়েছেন, অপারেশন ছাড়া আর কোন উপায় নেই সুস্থ হয়ে কর্মজীবনে ফিরে আসার।দুই ছেলে এক মেয়েকে নিয়ে সে এখন মানবেতর জীবন যাপন করছেন।

তার পায়ের অপারেশন করতে গেলে খরচ হবে প্রায় ১ (এক) লক্ষ টাকার অধিক।কিন্তু এত টাকা তার পরিবারের পক্ষে বহন করা অসম্ভব।দীর্ঘদিন যাবৎ জয়পুরহাট, বগুড়াসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী হাসপাতালে চিকিৎসা করার ফলে সে এখন নিঃশ্ব।

সে পেশায় একজন দিনমজুর কৃষক, দিনে যা টাকা ইনকাম করে তা দিয়ে কোনমতে তার সংসার চলতো কিন্তু এখন সে কোন কাজ কর্ম করতে না পারায় পরিবার নিয়ে কষ্টে জীবনযাপন করছেন।

এমতাবস্থায় তিনি এলাকার বিত্তবান,দানশীল ব্যক্তিবর্গের সাহায্য কামনা করেছেন।

অসুস্থ আজিজুল বলেন, আমি দীর্ঘদিন ধরে হাড়ের ফুটো নিয়ে ভুগতেছি, বিভিন্ন জায়গায় চিকিৎসা করেও কোন ফল না পেয়ে বগুড়া হেলথ সিটি ক্লিনিকে গেলে তারা পরিক্ষা নিরীক্ষা করে অপারেশনে কথা বলেন।যার খরচ হবে প্রায় ১ লক্ষ টাকার অধিক।অপারেশনের জন্য আমি প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন জানাচ্ছি। 

সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ-

মোঃআজিজুল ইসলাম।

পিতা মৃত আজিমউদ্দিন 

গ্রাম-ঝামুটপুর উত্তরপাড়া।

থানা-কালাই।

জেলা-জয়পুরহাট।

তার বিকাশ নম্বর,০১৯০৫-৬১৪২৮৪ (পার্সোনাল)

স্থানীয় আহম্মেদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আকবর আলী মন্ডল বলেন, আমি তার অসুস্থতার বিষয়টি শুনেছি ঘটনাটি সত্য।সমাজের সকল বিত্তবান ও দানশীল ব্যক্তিদের সাহায্যের জন্য এগিয়ে আসার অনুরোধ করা হলো।

জাহিদুল ইসলাম জাহিদ।


 

কোন মন্তব্য নেই

Ads Place