Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

পবিত্র আশুরা উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে সব ধরণের পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম রয়েছে। হিলি ইমিগ্রেশন চেক...

পবিত্র আশুরা উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে সব ধরণের পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম রয়েছে। হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে এই দুই দেশের মধ্যে বৈধ পাসপোর্ট যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।

হিলি স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান জানান, আজ পবিত্র আশুরা পালিত হচ্ছে। দিনটি উপলক্ষে সরকারী ছুটি থাকায় আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হিলি স্থলবন্দরের মাধ্যমে বাংলাদেশ ও ভারতের মধ্যে সব ধরণের পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। এবিষয়টি বন্দর সংশ্লিষ্ট সিএন্ডএফ এজেন্টস, আমদানি-রপ্তানিকারক, পানামা পোর্ট কর্তৃপক্ষ ও শ্রমিক সংগঠন গুলোকে জানিয়ে দেওয়া হয়েছে। কাল রোববার থেকে পুনরায় এই বন্দর দিয়ে পুরোদমে সীমান্ত বানিজ্য শুরু হবে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আশরাফুল জানান, সরকারের সিদ্ধান্ত অনুযায়ি ইমিগ্রেশন চেকপোস্টে সরকারি কোন ছুটি নেই। ফলে এই ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে বৈধ পাসপোর্ট-ভিসায় যাত্রীরা সপ্তাহের সাতদিনই বাংলাদেশ ও ভারতে চলাচল করতে পারেন। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত এই কার্যক্রম স্বাভাবিক থাকে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।



 

কোন মন্তব্য নেই

Ads Place