Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

  জয়পুরহাটের কালাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক অনুর্ধ্ব ১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। বুধবার...

 

জয়পুরহাটের কালাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালক অনুর্ধ্ব ১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৫ জুলাই) বিকাল ৪ টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি। 

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মাহমুদুল হাসান, সহকারী প্রকৌশলী আল আমিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাফছাদুল হক তালুকদার জনি। 

ইউএনও জান্নাত আরা তিথি বলেন, খেলাধুলা শরীর ও মন ভালো রাখে এবং মাদক থেকে দূরে রাখে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট দেশে ফুটবলের বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এ টুর্নামেন্টের মাধ্যমে আমরা আগামীর সম্ভাবনাময় ফুটবলারদের খুঁজে পাবো। 

উদ্বোধনী খেলায় প্রথম রাউন্ডে উদয়পুর ইউনিয়ন একাদশ ও জিন্দারপুর ইউনিয়ন একাদশ অংশগ্রহন করে। একই দিন দ্বিতীয় খেলায় পুনট ইউনিয়ন একাদশের সাথে আহম্মেদাবাদ ইউনিয়ন ফুটবল একাদশের খেলা অনুষ্ঠিত হয়।

আব্দুন নুর নাহিদ। 



কোন মন্তব্য নেই

Ads Place