Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আজ রবিবার বেলা ১২ টায় কালাইয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবে...

বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আজ রবিবার বেলা ১২ টায় কালাইয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে কালাই উপজেলা আওয়ামীগ কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ করেন কালাই উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিনফুজুর রহমান মিলন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি সারাদেশে সমাবেশের নামে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে।আওয়ামীলীগ রাজপথে থেকে বিএনপির অগ্নিসন্ত্রাস নৈরাজ্য প্রতিহত করার জন্য সর্বদা প্রস্তুত রয়েছে।রাজনৈতিক পরিবেশ বজায় রাখার জন্য বক্তারা আহ্বান ও তীব্র নিন্দা জানান।

অনুষ্ঠানে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ সেচ্ছাসেবক লীগ, মহিলালীগ ও আওয়ামীলীগ এর বিভিন্ন অংগ সংগঠনসহ সকল স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

 জাহিদুল ইসলাম।



 

কোন মন্তব্য নেই

Ads Place