Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে শ্রেণি ক্লাস বর্জন করছেন বেসরকারি স্কুল শিক্ষকরা

কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক দিনাজপুরের হাকিমপুর হিলিতে চাকুরী জাতীয়করণের দাবিতে মাধ্যমিক পর্যায়ের বেসরকারি স্কুল শিক্ষকরা শিক্ষা প্রতিষ্ঠানে...

কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক দিনাজপুরের হাকিমপুর হিলিতে চাকুরী জাতীয়করণের দাবিতে মাধ্যমিক পর্যায়ের বেসরকারি স্কুল শিক্ষকরা শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাস বর্জনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন। 

রবিবার (১৬ জুলাই) ১১ টায় হাকিমপুর উপজেলা শিক্ষক সমিতির উদ্যোগে পৌর শহরের বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এর অফিস কক্ষে আলোচনা সভায় আজ দুপুর থেকেই প্রতিষ্ঠানের শ্রেণী ক্লাস বর্জনের সিদ্ধান্ত করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন হাকিমপুর হিলি উপজেলা শিক্ষক সমিতির নেতা প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন,আব্দুল কুদ্দুস,মোশাররফ হোসেন,সেলিম রেজা,আতিয়ার রহমান,লায়লা আরজুমান,জাহাঙ্গীর আলম,রতন চন্দ্র সুবীর চন্দ্র, দিলজার রহমান, এনামুল হক, আব্দুল হাদিসহ আরও অনেকে।

সভায় শিক্ষক নেতারা বলেন, দেশে যত শিক্ষার্থী পড়াশুনা করে, তার বেশিরভাগ বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসায় পড়েন। কিন্তু সেই বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরাই অবহেলিত। তাই অতিদ্রুত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করতে হবে। এই দাবি মানা না হয় শ্রেণী ক্লাস বর্জন চলবে। আগামীতে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক লাগাতার কর্মসূচীর পালনের হুশিয়ারি দেন শিক্ষকরা।

উপজেলা শিক্ষক সমিতির নেতা গোলাম মোস্তফা কামাল ও তোফাজ্জল হোসেন জানান, আমাদের হাকিমপুর উপজেলার ১৮ টি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল) এর প্রধান শিক্ষকগন আজকের আলোচনা সভায় অংশ গ্রহন করে।আলোচনা সভা শেষে দাবি আদায় না  হওয়া পর্যন্ত আজ ১৬ জুলাই রবিবার দুপুর থেকেই প্রতিষ্ঠানের শ্রেণী ক্লাস বর্জনের সিদ্ধান্ত নেওয়া হয়। এছাড়াও  উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল) থেকে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক দুই জন করে আগামীকাল ঢাকার কেন্দ্রীয় কর্মসূচিতে অংশ গ্রহণের উদ্যেশে রওনা হবে।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।



 

কোন মন্তব্য নেই

Ads Place