Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলি বন্দর সড়কের বেহাল দশা, পরিদর্শন করলেন জেলা প্রশাসক

দিনাজপুরের হিলি স্থলবন্দরের জিরো পয়েন্ট থেকে পানামা পোর্ট গেট পর্যন্ত ৮০০ মিটার ফোর লেনের রাস্তার উন্নতি করণের কাজের পরিদর্শন করেন দিনাজপুর ...

দিনাজপুরের হিলি স্থলবন্দরের জিরো পয়েন্ট থেকে পানামা পোর্ট গেট পর্যন্ত ৮০০ মিটার ফোর লেনের রাস্তার উন্নতি করণের কাজের পরিদর্শন করেন দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ। 

শনিবার (৮ জুলাই) দুপুরে হিলি সিপি রোডে দাঁড়িয়ে রাস্তার কাজ পরিদর্শন করেন। এসময় তিনি রাস্তার কাজের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। 

জেলা প্রশাসক শাকিল আহমেদ বলেন, হিলি বন্দরের জিরোপয়েন্ট থেকে পানামা পোর্ট গেট পর্যন্ত ৮০০ মিটার সড়কটি ফোরলেনে উন্নীতকরণের কাজ পেয়েছে ঠিকাদারি প্রতিষ্ঠান এনডিই। গত বছরের ৬ ডিসেম্বর থেকে কাজ শুরু হয়েছে। প্রকল্পটির ব্যয় ধরা হয় ৩৩ কোটি ৯০ লাখ টাকা। খুব দ্রুত রাস্তার কাজ শেষ করা হবে বলেও সাংবাদিকদের জানান তিনি। 

এসময় উপস্থিত ছিলেন, দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী কর্মকর্তা এম আজিজ, হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি হারুন-উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী অফিসার অমিত রায়, দিনাজপুর সড়ক বিভাগের উপ-প্রকৌশলী পার্থ সরকার, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, পৌর মেয়র জামিল হোসেন চলন্তসহ অনেকেই। 

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।



 

কোন মন্তব্য নেই

Ads Place