Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

হিলিতে ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ

  দেশে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের হিলিতে জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ করছেন মেয়র জামিল হোসেন চলন্ত। জেলায় ১৯ জন ডেঙ্গু রোগী সনাক...

 

দেশে ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় দিনাজপুরের হিলিতে জনসচেতনতা মুলক লিফলেট বিতরণ করছেন মেয়র জামিল হোসেন চলন্ত। জেলায় ১৯ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। হিলিতে বর্তমান ২ জন রোগী। এসব ডেঙ্গু আক্রান্ত রোগী প্রায় ঢাকা থেকে আসা।

মঙ্গলবার (১১ জুলাই) বেলা ১১ টা থেকে হিলি পৌরসভা কার্যালয় থেকে বিভিন্ন পৌর এলাকায় ঘুরে নিজ হাতে মানুষের মাঝে লিফলেটগুলো বিতরণ করেন তিনি।

এসময় সকল পুরুষ ও মহিলা পৌর কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, দেশে ডেঙ্গুর প্রভাব বৃদ্ধি পেয়েছে। আমাদের হিলি হাসপাতালেও ২ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। ডেঙ্গু প্রতিরোধে আজ আমরা লিফলেট বিতরণ করছি। আমি মনে করি শুধু লিফলেট বিতরণ করলেই মানুষ সচেতন হবে না। তাই মাইকের মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধের বিষয় প্রচার করছি। পৌরবাসীকে বলা হচ্ছে বাড়ি, দোকানপাট, অফিস এবং রাস্তায় যেন পানি জমে না থাকে। আমরা প্রতি বছর ডেঙ্গু প্রতিরোধে কাজ করে থাকি। লিফলেট বিতরণের পাশাপাশি ফোকার মেশিন দ্বারা মশা নিধনের ব্যবস্থা করছি। আশা করছি আমি এবং পৌরবাসী নিজ নিজ অবস্থান থেকে কাজ করলে ডেঙ্গুকে অবশ্যই প্রতিরোধ করতে পারবো।

মোকছেদুল মমিন মোয়াজ্জেম।

কোন মন্তব্য নেই

Ads Place