Page Nav

HIDE

Grid

GRID_STYLE

Hover Effects

TRUE
{fbt_classic_header}

Header Ad

ব্রেকিং নিউজ

latest

Ads Place

কালাইয়ে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অবহিত করন ও পরিকল্পনা সভা

 জয়পুরহাটের কালাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে...


 জয়পুরহাটের কালাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এবং জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয়ের বাস্তবায়নে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৫ জুন) বেলা ১২ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌসের এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান হেলাল উদ্দিল মোল্লা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ জুয়েল হোসেন, কালাই থানা অফিসার ইনচার্জ এসএম মঈনুদ্দীন।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জান্নাতুল ফেরদৌস বলেন উপজেলার সরকারি ও বেসরকারি সংস্থা, ধর্মীয় প্রতিষ্ঠান, ছাত্র-শিক্ষক, সাংবাদিকসহ সবার সার্বিক সহযোগিতায় উপজেলার ১২১টি কেন্দ্রের মাধ্যমে এ কার্যক্রম পরিচালিত হবে। 

সভায় জানানো হয়, আগামী ১৮ জুন থেকে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। কালাই পৌরসভাসহ উপজেলার ৫টি ইউনিয়নের ১২১টি টি কেন্দ্রের মাধ্যমে এবারে ৬-১১ মাস বয়সী শিশুদের নীল রংগের ১৮০০ ক্যাপসুল এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী পর্যন্ত শিশুদের লাল রংগের আঠারো হাজার  ক্যাপসুল খাওয়ানো হবে।

এসময় কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মিজানুর রহমান, ফারজানা আলম, নারজিনা আক্তার, রেজাউল করিমসহ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি (ইপি আই) ছায়েম উদ্দিন উপস্থিত ছিলেন। 

আব্দুন নুর নাহিদ।



কোন মন্তব্য নেই

Ads Place